একদিন আমরাও
- ~নীল নক্ষত্র ০৫-০৫-২০২৪

দেখ তুমি ঠিক দেখে নিও,
একদিন আমরাও সচ্ছল হব,
সে যে কোন অভাব-আমাদের ছুঁবেনা।
এমন কি ভালবাসার অভাবও।

আমরাও একদিন চড়ুই পাখির মত,
কোন নিভৃতে বাসা বুনব।
একটা সুখের সংসার হবে তোমার আমার।
অতঃপর ঝগড়াগুলো ব্যপক অভিমানি হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

mamun
৩১-০৩-২০১৫ ২২:৫৫ মিঃ

sotti tai hbe kotha dilam

mamun
২৫-০৩-২০১৫ ১৩:৫৮ মিঃ

kbe?